September 19, 2024, 10:20 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ।

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালক নুরুল আলম টুটুলের বাড়ি থেকে ১২ বোর মডেলের এক নলা একটি বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে যৌথ বাহিনী। তবে ওই সময় কাউকে আটক বা গ্রেফতার সম্ভব হয়নি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে শহরের সূত্রাপুর এলাকায় এ অভিযান চালানো হয়। বগুড়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফয়সাল মাহামুদ ও সেনাবাহিনীর ক্যাপ্টেন সাদি নাঈম অভিযানের নেতৃত্ব দেন।

এ ঘটনায় শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক জাকির আল আহসান বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় এশিয়া সুইটসের পরিচালক নুরুল আলম টুটুলকে আসামি করা হয়েছে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। মামলার পর আসামি গ্রেফতারের চেষ্টা চলছে৷

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com